Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন মাশরাফি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১:৫৫ পিএম | আপডেট : ২:১৭ পিএম, ১১ নভেম্বর, ২০১৮

ক্ষমতাসীন দল নড়াইল-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ ক্রিকেটের দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা।
আজ রোববার দুপুর একটার পর আওয়ামী লীগের ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে মাশরাফি মনোনয়ন ফরম সংগ্রহ করতে আসেন। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম,সুজিত রায় নন্দী, অ্যাডভোকেট আফজাল হোসাইন। এছাড়া এছাড়া বাংলাদেশ ক্রিকেট দলের আরেক সদস্য টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান মনোনয়ন ফরম সংগ্রহ করার কথা থাকলেও গতকাল রাতে তিনি তার তার সিদ্ধান্ত পরিবর্তন করেন। তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করবেন না বলে জানিয়েছেন। এ বিষয়ে তিনি প্রমাণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছেন।



 

Show all comments
  • saif ১১ নভেম্বর, ২০১৮, ২:২৪ পিএম says : 0
    দলীয় মত বিরোদ থাকলেও মাশরাফিকে নির্বাচিত করা উচিৎ নাড়াইল বাসিকে, কেননা একজন স্বীকৃত ভালো মানুষ পাওয়া ও এলাকার প্রতিনিধি নির্বাচিত করতে পারাও শৌভাগ্যের ব্যাপার. আর এক জন ভালো মানুষ নির্বাচিত হলে সে যে দলেরই হোক মানুষ উপকৃত হবেই। আল্লাহ মাশরাফিকে সফল করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ