Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাজেদ সভাপতি মিলন সম্পাদক পুনঃনির্বাচিত

যশোর সাংবাদিক ইউনিয়ন নির্বাচন

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) নির্বাচনে সভাপতি পদে সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান মিলন পুনঃনির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৭৩জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।
প্রকাশিত ফলাফলে জানা যায়, সভাপতি সাজেদ রহমান ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী সাজ্জাদ গণি খান রিমন ২১ ভোট ও আবদুল ওয়াহাব মুকুল ১৭ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে প্রণব দাস ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী প্রদীপ ঘোষ পেয়েছেন ৩৪ ভোট। সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান মিলন ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী শিকদার খালিদ পেয়েছেন ২৩ ভোট। যুগ্ম সম্পাদক পদে রেজাউল করিম রুবেল ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী এসএম আরিফ ২২ ভোট পেয়েছেন।
কোষাধ্যক্ষ পদে মারুফ কবীর ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্ব›দ্বী ডিএইচ দিলশান পেয়েছেন ৩০ ভোট। নির্বাহী সদস্য দুটি পদে জিয়াউল হক (৪০) ও শফিক সায়ীদ (৪০) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ