Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রবীণ সংবাদপত্রসেবীকে চাঁদাবাজি মামলায় গ্রেফতারে নিন্দা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চট্টগ্রাম সংবাদপত্র হকার্স ইউনিয়নের (চসহই রেজিঃ নং- ১২০৯) প্রবীণ সদস্য মাহাবুবুর রহমান ও লুৎফুর রহমানকে চাঁদাবাজির মিথ্যা মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা-প্রতিবাদ ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন ইউনিয়ন নেতৃবৃন্দ।
গতকাল (শনিবার) চসহই-এর সভাপতি নুর রহমান ও সম্পাদক হেফাজতের রহমান এক বিবৃতিতে উদ্বেগ প্রকাশ করে বলেন, গত ৯ নভেম্বর গভীর রাতে সংবাদপত্র হকার মাহাবুবুর রহমান ও লুৎফুর রহমানকে নগরীর সুপারী পাড়াস্থ বাসা থেকে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করা হয়। লক্ষীপুর জেলায় সংবাদপত্র হকার মাহাবুবুর রহমান ও লুৎফুর রহমানের সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল।
এ প্রেক্ষাপটে দু’জন প্রবীণ হকারকে চাঁদাবাজির মামলা দিয়ে হয়রানি করার জন্য শুক্রবার রাতে গ্রেফতার করা হয়। সংবাদপত্র হকার্স ইউনিয়নের প্রবীণ এই দুই সদস্যকে নির্যাতন-হয়রানির উদ্দেশে গ্রেফতারে চসহই-এর সভাপতি নুর রহমান, সম্পাদক হেফাজতের রহমান উদ্বেগ প্রকাশ ও অভিযোগ করেন, সংবাদপত্রের নিরীহ হকারদের নামে চাঁদাবাজির মামলা উদ্দেশ্যপ্রণোদিত। তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ