Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিচ্ছন্নতা ও ডাস্টবিন বিতরণের উদ্বোধন করলেন রাসিক মেয়র

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাজশাহী মহানগরীর পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম ও ডাস্টবিন বিতরণের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ কার্যক্রম উদ্বোধনের পর ঝাড়ু দিয়ে সড়ক পরিষ্কার করেন প্রধান অতিথি মেয়র লিটন।

রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগের উদ্যোগে নগরীর সাহেব বাজার বড় মসজিদের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ তিন প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ নিজেরাই ভ্যান গাড়িতে ময়লা তোলেন । পরে সেখানে ১০ জন ব্যবসায়ীকে ডাস্টবিন দেয়া হয়।
মেয়র বলেন, এই নগরীর আপনার, আমার এবং আমাদের সবার। একে পরিষ্কার-পরিচ্ছন্ন করে রাখার দায়িত্ব আমাদের। আসুন, আমরা সবাই মিলে শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখি।

তিনি আরো বলেন, প্রথমধাপে শহরের ১২ হাজার ব্যবসায়ীকে ডাস্টবিন প্রদান করা হবে। আজ প্রতীকিভাবে ১০ জনকে প্রদান করা হলো। যারা ব্যবসায়ীরা আছেন, আগামীতে দোকান বা ব্যবসা প্রতিষ্ঠানের ময়লা-আবর্জনা রাস্তায় ফেলবেন না। এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা বেগম মিলিসহ কাউন্সিলরবৃন্দ এবং স্থানীয় দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ