Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ‘বন্দুুকযুদ্ধে’র পর ২ ছিনতাইকারী গ্রেফতার

হাতেনাতে ধরা আরো একজন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

নগরীতে বন্দুকযুদ্ধের পর দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় একজন ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১২টায় কোতোয়ালী থানার মেরিনার্স রোডে এই ঘটনা ঘটেছে। গ্রেফতার দুইজন হলেন- মো. মাসুদ ওরফে কালা মাসুদ (৩০) ও মো. জুম্মন (২৫)। এদের মধ্যে পায়ে গুলিবিদ্ধ মাসুদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।
আহত পুলিশ সদস্যরা হলেন- এএসআই রণেশ বড়ুয়া ও রহুল আমিন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ, ধারালো ছোরা, চুম্বক, মুখোশের বিভিন্ন অংশ এবং একটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।
ওসি জানান, অটোরিকশায় করে পাঁচজন ছিনতাইয়ে বের হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে আগেই এলাকায় অবস্থান নেওয়া পুলিশ সদস্যরা অটোরিকশাকে থামানোর সংকেত দিলে ছিনতাইকারীরা গুলি ছোঁড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে তিনজন পালিয়ে যেতে সক্ষম হলেও দুজন ধরা পড়ে। ছিনতাইকারীদের লক্ষ্য করে পুলিশ মোট চার রাউন্ড গুলিবর্ষণ করেছে বলে জানিয়েছেন ওসি। এ ঘটনায় ছিনতাইকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।
এদিকে ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে ফজর আলী (১৯) নামে একজন। তার কাছে কার্তুজ ভর্তি দেশে তৈরি একটি এলজি বন্দুক পেয়েছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে পাহাড়তলী থানার সিগন্যাল কলোনি জামে মসজিদ এলাকা থেকে ফজর আলীকে গ্রেফতার করা হয়। তিনি আকবর শাহ নিউ শহীদ লেইনের বাসিন্দা। পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ জানান, রাতে ওই এলাকায় দাঁড়িয়ে অস্ত্রের মুখে লোকজনের কাছ থেকে ছিনতাই করছিলেন ফজর আলী। খবর পেয়ে পাহাড়তলী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে তাকে অস্ত্রসহ আটক করে। ফজর আলীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ