Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ফতেপুর খালের ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

মির্জাপুর(টাঙ্গাইল)সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ৬:৩৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ফতেপুর খালের ওপর থাকা ব্রিজটি ভেঙে পড়েছে। বুধবার সকালে উপজেলার হাট ফতেপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ব্রিজটি ভেঙে পড়ে বলে জানা গেছে।পিলারে নীচ থেকে মাটি সরে গিয়ে ব্রিজটি ভেঙে দ্বিখন্ডিত হয়ে যায়।এতে ফতেপুর, পারদিঘি, কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি ও পাশ্ববর্তী বাসাইল উপজেলার কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে।
এলাকাবাসী জানান, ২৫ বছর আগে ফতেপুর উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও ফতেপুর, পারদিঘি ও কাঞ্চনপুরসহ পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নের কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচলের সুবিধার্থে ফতেপুর খালের ওপর প্রায় ৩৫ ফুট দৈর্ঘ এই ব্রিজটি নির্মাণ করা হয়। পানির স্রোতে দীর্ঘদিন ধরে পিলারের নিচের মাটি সরে গিয়ে বুধবার সকালে মাঝের পিলা ভেঙে ব্রিজটি দ্বিখন্ডিত হয়ে পড়ে বলে জানা গেছে।
ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুর রউফ জানান ব্রিজটি ভেঙে পড়ায় ফতেপুর, পারদিঘি, কাঞ্চনপুর, মটেশ্বর, যৌতুকি, পাশ্ববর্তী বাসাইল ইউনিয়নের সহ কয়েকটি গ্রামের শতশত মানুষের চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে।
ফতেপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সিকদার বলেন, এই ব্রিজটি অত্র এলাকার মানুষের চলাচলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন ছিল। কিন্ত ব্রিজটি ভেঙে পড়ায় তাদের চলাচল ব্যহত হয়ে পড়েছে।
এ ব্যাপারে মির্জাপুর উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান ব্রিজটি ভেঙে পড়ার বিষয়ে তিনি অবগত নন।# মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর, ০৭-১১-২০১৮



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যোগাযোগ বিচ্ছিন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ