Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় গণধর্ষণের পর কলেজ ছাত্রীর আত্মহত্যা, ধর্ষকরা অধরা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ৭:০৫ পিএম | আপডেট : ৮:১২ পিএম, ৬ নভেম্বর, ২০১৮

পাবনার সুজানগর উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে এক কলেজ ছাত্রী গণ ধর্ষণের শিকার হন বলে অভিযোগ উঠেছে। ধর্ষকদের কাছে সম্ভ্রম হারানো এই ছাত্রী বিষপানে আত্মহত্যা করেন। মঙ্গলবার দুপুরে ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জানা গেছে, ঐ ছাত্রীর কথিত প্রেমিক তাকে বিয়ের কথা বলে অপর ধর্ষকদের সাথে নিয়ে তাকে গণধর্ষণ করে ।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, পাবনার সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের শ্রীপুর গ্রামের মেয়ে এবং মালিফা সেলিম রেজা হাবিব ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ঐ ছাত্রীর সাথে একই এলাকার মৃত- রজব আলীর পুত্র ছোবদুল খানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের কারণে ওই কলেজ ছাত্রীকে বৃহস্পতিবার বিয়ের প্রলোভন দিয়ে নিকটবর্তী কাশিনাথপুরে ডেকে নিয়ে যায় প্রেমিক ছোবদুল । সেখানে সে এবং তার সহযোগিরা তাকে পালাক্রমে ধর্ষণ করে।
পরদিন শুক্রবার এ ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকী দিয়ে কলেজ ছাত্রীকে বাড়িতে পাঠিয়ে দেয় অভিযুক্তরা। বাড়ি ফিরে প্রেমিক কর্তৃক প্রতারিত হয়ে সম্ভ্রম হারানোর অপমান সহ্য করতে না পেরে ঐ দিনই বিষপান করে কলেজ ছাত্রী বিষপান করে। তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোমবার রাতে তার মৃত্যু হয়। মঙ্গলবার সকালে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।
সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মঙ্গলবার দুপুরে ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কলেজ ছাত্রীর পিতা বাদী হয়ে ছোবদুলকে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আসামীদের গ্রেপ্তারে জোর চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ