Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় ডাকাতি গৃহকর্তাসহ আহত ৩

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ৫:২৩ পিএম

পাবনায় ডাকাত দলের সদস্যরা বাড়ির গৃহকর্তাকে কুপিয়ে আহত করে নগদ ৩ লাখ টাকা, ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে। এ সময় ডাকাত দলের মারপিটে বাড়ির গৃহকর্তাসহ ৩ জন আহত হয়েছেন। জেলার আটঘরিয়া থানার কদমডাঙ্গা গ্রামে বুধবার গভীর রাতে এই ডাকাতির ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানা গেছে, বুধবার রাত আনুমানিক ১টার দিকে জেলার আটঘরিয়া থানার চাঁদভা ইউনিয়নের কদমডাঙ্গা গ্রামের ব্যবসায়ী নুরুজ্জামানের বাড়িতে ৭-৮ জনের মুখোশপরা একদল ডাকাত হানা দেয়। ডাকাত দলের সদস্যরা অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ির লোকদের জিম্মি করে গৃহকর্তা নুরুজ্জামানকে ধারালো অ¯ ¿দিয়ে কুপিয়ে ও তার দুই ছেলে সাগর ও শাওনকে মারপিট করে ঘরে থাকা নগদ ৩ লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকারসহ মালামাল লুটপাট করে নিয়ে চলে যায়। ডাকাত দল নির্বিঘেœ পালানোর জন্য ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী গৃহকর্তাসহ আহতদের উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করেন।
আটঘরিয়া থানার (ওসি) রকিবুল ইসলাম জানান, খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে। পুলিশ ঐ বাড়ির পাশ থেকে দুটি ককটেল উদ্ধার করেছে। ওসি আরো জানান, লুন্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ