Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে বন্দুকযুদ্ধে জেএমবির বাংলাদেশ শাখার আমির নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১১:১৪ এএম | আপডেট : ১১:৫৮ এএম, ৬ নভেম্বর, ২০১৮

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জেএমবির বাংলাদেশ শাখার আমির খোরশেদ আলম ওরফে মাস্টার ওরফে সামিল (৩৮) নিহত হয়েছেন। এ সময় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আহসান ও কনস্টেবল সাব্বির আহত হন। তাদের উদ্ধার করে জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত ৫ নভেম্বর দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা।
খোরশেদ জামালপুরের সরিষাবাড়ীর বোনারপাড়ার আব্দুল খালেকের ছেলে।
সনাতন চক্রবর্তী জানান, গতকাল সোমবার দিবাগত রাতে শিবগঞ্জ উপজেলার পিরবের ভাতিপুকুর এলাকায় টহল পুলিশের ওপর একদল দুষ্কৃতিকারী হামলা চালালে পুলিশ পাল্টা গুলি চালায়।
এতে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে এক যুবককে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। কিন্তু পথিমধ্যে রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয় বলে শজিমেকের জরুরি বিভাগে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি, বার্মিজ চাকু ও চাপাতি জব্ধ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিবগঞ্জে

২৬ সেপ্টেম্বর, ২০১৬
৮ সেপ্টেম্বর, ২০১৬
৭ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ