Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে নারী হত্যা ১২ দিন পর ঘাতক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে আঁখি আক্তার (২৮) নামে এক নারীকে হত্যায় জড়িত থাকার অভিযোগে সেলিম আহমদ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার সিলেটের মৌলভীবাজার থেকে মোহাম্মদপুর থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। গতকাল মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর এ তথ্য নিশ্চিত করেন। সেলিম ও আঁখি স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই বাসায় ওঠেন।

গত ৩০ অক্টোবর রাতে ঢাকা উদ্যানের বি-ব্লকের একটি বাড়ির তালাবদ্ধ ফ্ল্যাটে বাথরুমের ড্রামের ভেতর থেকে আঁখি আক্তার নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২ নভেম্বর সেলিমকে আসামি করে মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। সেলিম ওই নারীকে হত্যার পর বাথরুমের পানির ড্রামের ভেতরে ঢুকিয়ে রেখে বাসায় তালা মেরে পালিয়ে যায়।

ওসি বলেন, গত রোববার মৌলভীবাজার থেকে সেলিম আহমদকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করে পুলিশের কাছে ঘটনার বর্ণনা দিয়েছে। হত্যাকান্ডের পর সেলিম ঢাকা থেকে চলে যায়। সে একেক সময় একেক জায়গায় অবস্থান করার কারণে তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান শনাক্ত করে মৌলভীবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
মোহাম্মদপুর থানার এসআই রাজিব মিয়া বলেন, সেলিম ও আঁখি স্বামী-স্ত্রী পরিচয়ে ওই বাড়ির একটি ফ্্যাট ভাড়া নেন। তিনি বলেন, গত ২৩ অক্টোবর রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। ২৪ অক্টোবর সকালে আঁখিকে বাথরুমের পাশে গলাটিপে হত্যা করে সেলিম। পরবর্তীতে বাথরুমে থাকা একটি পানির ড্রাম খালি করে ভেতরে লাশ ঢুকিয়ে রেখে ড্রামের মুখ স্কচটেপ দিয়ে বন্ধ করে দেয়। ওই বাড়ির ভাড়াটিয়ারা জানান, বাসাটি পাঁচদিন তালাবদ্ধ ছিল। ৩০ অক্টোবর সন্ধ্যায় বাসা থেকে দুর্গন্ধ বের হলে অন্য ভাড়াটিয়ারা বাড়ির ম্যানেজার পারভেজ আহমদকে জানান। ওইদিন রাতে ম্যানেজার ফ্ল্যাটের জানালা খুললে আরও বেশি দুর্গন্ধ বের হয়। পরে ম্যানেজার ভাড়াটিয়া সেলিমকে ফোন করলে সে আসার কথা বলে মোবাইল বন্ধ করে দেয়। পরে বাড়ির মালিক বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে দরজা ভেঙে ড্রামের ভেতর থেকে ওই নারীর লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ