Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফেনীতে স্কুলছাত্রীকে গণধর্ষণ গ্রেফতার ১

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ফেনীতে দশম শ্রেনীর এক ছাত্রীকে জোরপূর্বক নির্জন স্থানে তুলে নিয়ে গণধর্ষণ করেছে এলাকার যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের তিন বখাটে। এ ঘটনায় ধর্ষিতার পরিবার ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দীন হাজারীর কাছে অভিযোগ করলে তিনি রোববার রাতেই এক ধর্ষককে পুলিশের হাতে তুলে দেন।
পুলিশ ও নির্যাতিতার স্বজনরা জানায়, ধলিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রী স্থানীয় একটি বিউটি পার্লারে কাজ করতো। ঐদিন পথিমধ্যে একই গ্রামের হারুনুর রশিদ বান্টু, রাজু ও সোহেল নামের তিন বখাটে তাকে জোরপূর্বক অজ্ঞাতস্থানে তুলে নিয়ে ধর্ষণ করে। সন্ধ্যা ৭ টার দিকে ধর্ষণের পর গুরুতর আহতাবস্থায় ওই ছাত্রীকে বাড়ীর পাশে ফেলে চলে যায় বখাটেরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। স্বজনরা রাতে স্থানীয় এমপি নিজাম উদ্দিন হাজারীর শরণাপন্ন হলে তিনি তাৎক্ষণিক হারুন অর রশিদ বান্টুকে পুলিশে সোপর্দ করেন। ঘটনায় জড়িত অন্যদেরও দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারের জন্য সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন এমপি। অপর দুইজনের মধ্যে রাজু একই এলাকার নুরুল আফছার ও সোহেল আবুল খায়েরের ছেলে। এ ঘটনায় নির্যাতিতার পিতা আবদুল খালেক বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার আহম্মেদ মুন্সি জানান, তিনি ঘটনাটি শোনার পর মেয়েটিকে উদ্ধারের জন্য স্থানীয় মেম্বারসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেছেন। কিন্তু সন্ধান পাননি। পরে ধর্ষকরা তাকে আহত অবস্থায় বাড়ির সামনে ফেলে যায় বলে তিনি জানান। ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ধর্ষণের অভিযোগে একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে, ঘটনার সাথে জড়িত ১ আসামীকে গ্রেফতার ও অপর আসামীদের আটকের চেষ্টা চলছে বলে নিশ্চিত করেছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ