Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিটি ব্যাংকের ‘স্কুল ব্যাংকিং কনফারেন্স’

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

দি সিটি ব্যাংক লিমিটেড-এর উদ্যোগে নোয়াখালী জেলার মাইজদীতে ‘স্কুল ব্যাংকিং কনফারেন্স-২০১৮’- এর উদ্বোধন করেছেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. আব্দুর রহিম। সম্প্রতি নোয়াখালী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ কনফারেন্সে ৩৫টি ব্যাংক ও ৩৫টি স্কুলের ২১০ জন শিক্ষার্থী অংশ নেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল ওয়াদুদ। বিশেষ অতিথি ছিলেন এএসপি দীপক জ্যোতি খিসা, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাবউদ্দিন শাহীনসহ অন্যরা।

সঞ্চয়ের মাধ্যমে স্কুল শিক্ষার্থীদের অর্থনৈতিক ও ব্যাংকিং কাজের আওতায় এনে তাদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা তৈরির লক্ষ্যে বাংলাদেশ ব্যাংকের দিকনির্দেশনা অনুযায়ী স্কুল ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে দি সিটি ব্যাংক লিমিটেড। স্কুল ব্যাংকিং কার্যক্রমের আওতায় ব্যাংকের সবগুলো শাখায় স্কুলগামী ছাত্রছাত্রীদের বিশেষ ব্যাংকিং সেবা প্রদান করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ