Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজনীতির গতি প্রকৃতি খুবই আশাব্যঞ্জক

কুমিল্লায় এলজিআরডি মন্ত্রী

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৮, ১২:০১ এএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এখন রাজনীতির গতি প্রকৃতি খুবই আশাব্যঞ্জক। সংলাপ নিয়ে অনেকেরই সন্দেহ ছিল, শেখ হাসিনা নিজে থেকে এগিয়ে গিয়ে সংলাপে বসছেন। তাই নির্বাচনে আসার আগে দফা না দিয়ে, নির্বাচনের পরে দফার মধ্যে আসেন। আগে দফা মানলে তো আর নির্বাচনের মানে হয় না।
গতকাল বুধবার বিকালে কুমিল্লা কোটবাড়িস্থ বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ডের) পরিচালনা পর্ষদের ৭১তম সভা শেষে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন। এছাড়া সাম্প্রতিক সময়ে বার্ডের গবেষণা, প্রায়োগিক গবেষণা, প্রকল্প কার্যক্রম নিয়ে কথা বলেন তিনি।
গতকাল বুধবার দুপুরে শুরু হওয়া কুমিল্লা বার্ডের লালমাই মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। এসময় স্থানীয় সরকার বিভাগের সচিব ড. জাফর আহমেদ খান, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এসএম গোলাম ফারুকসহ বার্ড পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। মন্ত্রী বার্ডে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন, লাইব্রেরিতে বঙ্গবন্ধু কর্ণার, আন্তর্জাতিক হোস্টেল, কনফারেন্স রুম, বঙ্গবন্ধু স্মৃতি মঞ্চসহ বেশ কিছু স্থাপনার উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজনীতি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ