Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই মাসের মধ্যে গ্যাসের সমাধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, আমরা ইতোমধ্যে বিদ্যুতের সমস্যা সমাধান করেছি। গ্যাস আমদানি শুরু হয়েছে। আগামী দুই মাসের মধ্যে আমরা গ্যাসের সমস্যা সমাধান করা হবে।
গতকাল শুক্রবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর ছোট মসজিদ রোড এলাকায় আগানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি-জামায়াত নেতৃত্বশূন্য হয়ে গেছে। নেতাশূন্য বিএনপি নেতা ধার করে ঐক্য করেছে। যেসব নেতা নিজেই সোজা হয়ে দাঁড়াতে পারে না তারা এখন ঐক্যের নেতা। কর্মী ছাড়া নেতৃত্ব দিয়ে দেশ চলবে না।
প্রতিমন্ত্রী বলেন, ইতোমধ্যে আমরা বিদ্যুতের সমস্যা সমাধান করেছি। আগামী দুই মাসের মধ্যে আমরা গ্যাসের সমস্যা সমাধান করবো। গ্যাস আমদানি শুরু হয়েছে।
সম্মেলনে আগানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মিরাজুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক রমজান আলী প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৭ অক্টোবর, ২০১৮, ৫:৩১ পিএম says : 0
    বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু দুই মাসের মধ্যে আমাদের গ্যাসের সমস্যা সমাধান করে দিচ্ছেন এটা অবশ্যই একটা ভাল খবর। সাথে সাথে তিনি বলেছেন, বিএনপি-জামায়াত নেতৃত্বশূন্য হয়ে গেছে এবং তারা নেতা ধার করে ঐক্য করেছে, সেই নেতা আবার দাঁড়াতে পারে না। তার কথাগুলো গ্রহণ যোগ্য কথা এটা আমাদের জন্যে শুখবর বটে তবে এই খবরে আমাদেরকে বসে থাকলে চলবে না বরং নেতা শূন্যতার সুযোগ নিয়ে আরো কঠিন ভাবে ঝাপিয়ে পড়তে হবে এটাই সত্য। আল্লাহ্‌ আমাদেরকে সঠিক সময়ে সঠিক কাজ করার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৯ জানুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ