Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আদমদীঘি শিক্ষক সমিতির আলোচনা ও মতবিনিময়

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

শিক্ষা বান্ধব বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের-২০০৮ থেকে ২০১৮ পর্যন্ত দৃশ্যমান উন্নয়ন শীর্ষক এক আলোচনা ও মতবিনিময় ভসা অনুিষ্ঠত হয়েছে।

আদমদীঘি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উরদ্যাগে গতকাল শক্রবার বেলা সাড়ে ১১টায় সান্তাহার উপহার কমিনেটি সেন্টারে সমিতির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সঅধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইষলাম খাঁন রাজু, অন্যন্যের মধ্যে উপজেলা আঃ লীগের সহসভাপতি হুমায়ন কবির বাদশা, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু, এরশাদুল হক টুলু, এ্্যাডভোকেট শামসুল হক, আবু রেজাখাঁন, যুগ্ন সমাপদক সাজেদুল ইসলাম চাম্পা, সাংগঠনিক সম্পাদক নিসরুল হামিদ ফুতু, পৌর কাউন্সিলার জার্জিস আলম রতন, যুবলীগ নো মুন্টি, আদমদীঘি উপজেলা শিক্ষক সমিতির সহসভাপতি মির্জা আবুল কালাম আজাদ, সাধারন সম্পাদক মোঃ মহসীন, সহ সম্পাদক জাকিরিয়া, কোষাধক্ষ্য নুরুল ইসলাম, প্রমুখ বক্তব্যে রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ