Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ঐক্যফ্রন্টের জনসভার অনুমতি নাসিমন ভবন চত্বরে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৮, ১:০৮ পিএম

লালদীঘি ময়দান নয় চট্টগ্রামে আগামীকাল শনিবার জাতীয় ঐক্যফ্রন্টের জনসভার অনুমতি দেওয়া হয়েছে নগরীর নাসিমন ভবনস্থ বিএনপি দলীয় কার্যালয় চত্বরে। শুক্রবার দুপুর পৌনে ১২টায় চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) পক্ষ থেকে বিকল্প স্থানে জনসভা অনুষ্ঠানের বিষয়টি ঐক্যফ্রন্টের নেতাদের জানিয়ে দেওয়া হয়। সিএমপির কমিশনার মোহাম্মদ মাহাবুবর রহমান জনসভার অনুমতি দেওয়া হয়েছে জানিয়ে দৈনিক ইনকিলাবকে বলেন, কিছু শর্ত দিয়ে ঐক্যফ্রন্টকে জনসভার অনুমতি দেওয়া হয়েছে। মিছিল নিয়ে জনসভায় না আসা, বিকেল ৫টার মধ্যে জনসভা শেষ করাসহ বেশকিছু শর্ত দেওয়া হয়েছে। লালদীঘি ময়দানে জনসভার জন্য অনুমতি চাওয়া হলেও সার্বিক দিক বিবেচনা করে তাদের নাসিমন ভবন এলাকায় সমাবেশের অনুমতি দেওয়া হয়। তিনি আশা করে আয়োজকরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করবেন।

নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, অনুমতি পেয়েই জনসভার মঞ্চ নির্মাণসহ প্রস্তুতি কাজ শুরু হয়ে গেছে। আমরা এখন প্রস্তুতি সভা করছি, বিকেল তিনটায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে আরও একটি প্রস্তুতি সভা রয়েছে। জনসভা হবে শান্তিপূর্ণ উল্লেখ করে তিনি বলেন, নাসিমন ভবন এবং আশপাশের এলাকায় মানুষের ঢল নামবে। সিএমপির নগর বিশেষ শাখার এডিসি কাজেমুর রশিদ বলেন, কিছু শর্ত দেওয়া হয়েছে, এসব শর্তের বিষয়ে আয়োজকদের জানিয়ে দেওয়া হবে।



 

Show all comments
  • শওকত আকবর ২৬ অক্টোবর, ২০১৮, ৩:৫৭ পিএম says : 0
    সভা সমাবেশ মিছিল দেশের সকল নাগরিকের গনতান্ত্রিক অধিকার| ইহা খর্বকরা উচিৎনয়| মনোনশীল রাজনীতি হোক আমাদের সকলের কাম্য|
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনসভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ