Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রাইভেট কারে পাহারায় পিকআপে ইয়াবা পাচার

৮২ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

পিকআপের ভেতরে তেলের ট্যাঙ্কিতে ছিল ইয়াবা। পিকআপটি পাহারা দিয়ে আনছিল একটি প্রাইভেট কার। গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে চট্টগ্রাম আনার পথে গতকাল (বুধবার) বিকেলে ৮২ হাজার ইয়াবা ট্যাবলেটের একটি চালান আটক করেছে র‌্যাব। এ সময় পিকআপ, প্রাইভেট কারসহ পাকড়াও করা হয়েছে ৪ মাদক ব্যবসায়ীকে। গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুরুসকুল এলাকায় এ অভিযান চালানো হয়।
গ্রেফতারকৃতরা হলো- মেহেদী হাসান জাকির (৩০), মো. লোকমান হোসেন (২২), মো. লিটন মিয়া (৩৪) ও মো. সুমন (৩২)। র‌্যাব জানায়, পিকআপটি সামনে আর প্রাইভেট কারটি ছিল তার পেছনে। চেকপোস্ট থেকে থামার সঙ্কেত দিলে দু’টি গাড়ি সড়কে রেখে ওই ৪জন পালাতে শুরু করে। পরে তাদের গ্রেফতার করা হয়। তাদের দেখানো মতে, পিকআপের ভেতরে তেলের ট্যাঙ্কিতে লুকানো ৪ কোটি ১০ লাখ টাকা মূল্যের ইয়াবা চালানটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা জানায়, দীর্ঘদিন থেকে তারা পিকআপ ও প্রাইভেট কারযোগে ইয়াবা পাচার করছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ