Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ইসলামপন্থী সৎ ও যোগ্যদের সংসদে পাঠাতে হবে

শরীয়তপুরে মাওলানা জালালুদ্দীন আহমদ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৫ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ন-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, দুর্নীতি সন্ত্রাস ও নৈরাজ্যমুক্ত সমাজ গড়তে ইসলামপন্থি সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিতে হবে। তিনি বলেন, শরীয়তপুর এলাকা অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত। শরীয়তপুর সদর ও জাজিরা থানার উন্নয়ন জরুরী। তাই একাদশ জাতীয় নির্বাচনে রিক্সা মার্কায় ভোট দিলে শরীয়তপুর উন্নয়নশীল ও মডেল এলাকায় পরিণত হবে। গতকাল শরীয়তপুর-১ আসনের সদর থানার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, পালং উত্তর বাজার, চৌরঙ্গী মোড়, কোট এলাকা, আঙ্গিরিয়া বাজারসহ বিভিন্ন এলাকায় পৃথক পৃথক সভায় তিনি এসব কথা বলেন।
এসব সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলা সভাপতি মাওলানা সাব্বির আহমদ উসমানী, সেক্রেটারী মুফতী খবির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান,সদর থানা সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল মাহমুদ, সেক্রেটারি মাওলানা মুসলিম উদ্দীন, জাজিরা থানা সভাপতি মাওলানা আনিছুর রহমান, সেক্রেটারি মাওলানা শহীদুল ইসলাম, জনাব লিটন আকন, নূরে আলম হাওলাদার প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম

৩ মার্চ, ২০২৩
২ মার্চ, ২০২৩
১ মার্চ, ২০২৩
২৮ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ