Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পাঁচ কেজি গানপাউডারসহ গ্রেফতার ১১

মোহাম্মদপুরে ৪০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর মতিঝিলের একটি হোটেল থেকে পাঁচ কেজি গানপাউডারসহ ১১ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা বিভাগ (ডিবি)। ডিবির দাবি, রাজধানী ঢাকায় নাশকতা করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য এসব গানপাউডার মজুত করা হয়েছিল।
অন্যদিকে মোহাম্মদপুরের আজিজ মহল্লা থেকে ৪০ হাজার ৮০০ পিস ইয়াবাসহ তিন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গত সোমবার রাতে গানপাউডারসহ গ্রেফতারকৃতরা হলেন- ফজলুল কবির ওরফে ফয়সাল (৩৮), জাহিদুর রহমান (৩৬), আবদুল্লাহ আল মামুন (৪২), মাহামুদুর রহমান (৪২), আবদুল মতিন (৪২), আনোয়ার হোসেন (২৯), আবু সাঈদ (৩৯), মশিউর রহমান (২৬), হেলাল উদ্দিন (২৬), শাহাদত হোসেন (২৪) ও দেলোয়ার হোসেন (১৮)।
পুলিশ সূত্রে জানা যায়, রাত ৯টা ২০ মিনিটে মতিঝিলের ফকিরাপুল কালভার্ট রোডের উপকূল হোটেলে অভিযান চালায় ডিবি-উত্তর বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম। এ সময় হোটেলটির তৃতীয় তলার একটি কক্ষ থেকে পাঁচ কেজি গানপাউডারসহ ১১ জনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিদের কাছ থেকে জানা যায়, ঢাকা শহরের বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা, নৈরাজ্য এবং আইনশৃঙ্খলার অবনতিসহ বর্তমান সরকারের স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করার লক্ষ্যে গানপাউডার মজুত করেছিলেন। এ ঘটনায় ১১ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ