Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে আট হাজার ইয়াবাসহ আটক ২

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকার কেরানীগঞ্জের ডাকপাড়া এলাকায় জনি টাওয়ারের সামনে থেকে ৮হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা দক্ষিন ডিবি পুলিশ। গতকাল সোমবার দুপুরে ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো মোঃ ওয়াহিদুল ইসলাম (২২) ও মোঃ কাউছার আকন(৩২)।

ঢাকা জেলা দক্ষিন ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসি মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ পরিদশর্ক মোঃ নাজমুল হাসান, এসআই মোঃ নুরুল হুদা ও এসআই কাজী এনায়েত হোসেনসহ পুলিশের একটি দল জিনজিরা ইউনিয়নের ডাকপাড়া এলাকায় জনি টাওয়ারের সামনে অভিযান চালায়। মাদক দ্রব্য বিক্রি করার সময় হাতেনাতে মাদক ব্যবসায়ী ওই দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে ৮হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, সাতকানিয়া থানার মাহালিয়া গ্রামে মৃত আহম্মদ সৈয়দ এর ছেলে ওয়াহিদুল ইসলাম ও মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার আটিগাও গ্রামের রফিক আকনের ছেলে কাউছার আকন। ডিবির ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, আটকৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তাদের সাথে অন্য আরো কেউ জড়িত আছে কিনা তা তাদের জিজ্ঞাসাবাদ করে বের করা হবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ