Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর উত্তরায় গুলিবিদ্ধ ডাকাতসহ গ্রেফতার ৬

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৮, ১২:১১ পিএম

রাজধানীর উত্তরায় ১০নং সেক্টর এলাকায় গুলিবিদ্ধ অবস্থায় শামীম (৩৫) নামে এক ডাকাত সদস্যসহ ছয়জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

রোববার (২২ অক্টোবর) রাত ২টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় শামীমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে ডিবি পুলিশের একটি দল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, রাতে গুলিবিদ্ধ অবস্থায় শামীমকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার চিকিৎসা শেষে নিয়ে যাওয়া হয়।

উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার মোফাজ্জল জানান, এ ঘটনায় মামলা হয়েছে। মামলায় ছয়জনকে গ্রেফতার দেখানো হয়েছে। আসামিরা এখনো ডিবি হেফাজতে রয়েছে।

বিমানবন্দর জোনাল টিমের গোয়েন্দা পুলিশ (ডিবি) এসআই মাসুদুল ইসলাম জানান, ১০ নম্বর সেক্টর এলাকায় ডিবি পুলিশ সেজে কয়েকজন ভুয়া সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানকালে ডাকাত সদস্য শামীমসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ