Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘যা করছি শুধু দেখ বাধা দিবি না’

হল প্রহরীকে ছাত্রলীগ নেতার মারধর

রাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এক হল প্রহরীকে মারধর করার অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। ‘আমাকে চিনিস, আমি এই হলের নতুন দায়িত্ব পেয়েছি। আমি যা করতেছি শুধু দেখ, একটাও বাধা দিবি না। ‘এমন হুমকি ও ছাত্রলীগ নেতার পরিচয়ে নওশাদ নামের এক হল প্রহরীকে মারধর করেছে এক ছাত্রলীগ নেতা।
গতকাল শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মাদার বখশ হলে এই ঘটনা ঘটেছে। মারধরকারী ছাত্রলীগ নেতার নাম রাতিক। তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সামাজিক অনুষদ শাখার সাধারণ সম্পাদক

তবে রাতিকের দাবি, ‘হল প্রহরীকে কোনো মারধর করা হয়নি। আমার এক ভর্তি পরীক্ষার্থীর বড় ভাইকে রুমে নিয়ে যাচ্ছিলাম। এসময় হল প্রহরী আমাকে বাধা দেয়। তাকে আমার পরিচয় দেই এবং প্রভোস্টের অনুমতি নেয়া আছে বলে জানাই। তবুও তিনি আমাকে যেতে বাধা দেয়। তাই উনাকে ধাক্কা দিয়ে আমার গেস্টকে আমি রুমে নিয়ে আসি।’ প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শনিবার দুপুরে ছাত্রলীগ নেতা রাতিক তার এক গেস্টকে নিয়ে হলে প্রবেশ করে। এসময় হল প্রহরী নওশাদ গেস্টের পরিচয় জানতে চায়। রাতিক তার গেস্টের পরিচয় দিলে প্রহরী নওশাদ রাতিককে জানায়, আপনি আপনার গেস্টকে রুমে নিতে চাইলে প্রভোস্ট স্যারের অনুমতি লাগবে। বিষয়টি নিয়ে প্রহরী নওশাদ ও ছাত্রলীগ নেতা রাতিকের মধ্যে কথা কাটাকাটি হয়। রাতিক তখন উচ্চকণ্ঠে চিৎকার করে গালাগাল করেন এবং এসময় প্রহরী নওশাদ, রাতিকের রুম নম্বর জানতে চান। তখন রাতিক ক্ষেপে গিয়ে নওশাদকে কিল-ঘুষি মারতে থাকে এবং বলেন, আমি কত নম্বর রুমে থাকি পারলে আমার সঙ্গে এসে দেখে যা। আমার কাছে জানতে চাচ্ছিস কেন?

এবিষয়ে জানতে চাইলে প্রহরী নওশাদ বলেন, ‘ভর্তি পরীক্ষার সময় হলে পরীক্ষার্থী ছাড়া অন্য কোনো গেস্ট রাখার অনুমতি নাই। এবিষয়ে হলে নোটিশও দেয়া হয়েছে। কিন্তু রাতিক ভাই ওনার পরিচয় দেয়াতে ওনাকে আমি প্রভোস্ট স্যারের সঙ্গে কথা বলতে বলি। এতেই ওনি তেড়ে এসে আমাকে মারধর করেন।
জানতে চাইলে মাদার বখশ হলের প্রভোস্ট আবদুল আলিম বলেন, ‘গেস্ট রাখার জন্য কেউ আমার কাছে অনুমতি চায়নি। মারধরের বিষয়টি আমি শুনেছি। বিষয়টি আমি দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ