Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে শিশু জুঁই হত্যার ঘটনায় মামলা গ্রেফতার ১

রূপগঞ্জ (নারায়নগঞ্জ)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রূপগঞ্জে তিন বছরের শিশু জুঁই হত্যার ঘটনায় ২ জনকে এজাহার নামীয় ও ৮ জনকে অজ্ঞাত আসামী করে গতকাল শনিবার সকালে নিহত শিশুর পিতা আনোয়ার হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার এজাহার নামীয় আসামী খইবর হোসেন (৩২) কে গ্রেফতার করা হয়।
মামলার এজাহারের বরাত দিয়ে তদন্তকারী কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী জানান, শিশু জুঁই হত্যার ঘটনায় গতকাল সকালে নিহত শিশু জুঁইয়ের পিতা আনোয়ার হোসেন বাদী হয়ে তার বাড়ীর ভাড়াটিয়া কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার দক্ষিন দলভাঙ্গা এলাকার ছমেদ আলী ছেলে শাহজালাল ও খইবর হোসেনকে এজাহার নামীয় ও অজ্ঞাত আরো ৮ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। গত শুক্রবার রাতে মামলার ২নং আসামী খইবরকে বাদীর বাড়ি থেকেই গ্রেফতার করে। মামলার অপর আসামী গ্রেফতারকৃত খইবরের ভাই শাহজালাল শুক্রবার সকালে জুঁইয়ের লাশ উদ্ধারের পর সটকে পরে।
ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল হক জানান, শিশু জুঁই হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বাকী আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে জুঁই নিখোঁজ হয়। এরপর জুঁইকে ছাড়িয়ে নিতে অপহরনকারীরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেয়ে গত শুক্রবার সকালে শ্বাসরোধে হত্যার পর বস্তাবন্দী লাশ দুর্বৃত্তরা জুঁইয়ের বাড়ির পাশে ফেলে রেখে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ