Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দলের নীতি আদর্শ ধারণ করে রাজনীতি করতে হবে

ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আওয়ামী লীগ নেতাকর্মীদের দলের আদর্শ ধারণ করে রাজনীতি করার আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। মন্ত্রী বলেন, নেতাকর্মীরা কেউ আদর্শচ্যুত হলে আওয়ামী লীগের রাজনীতি করা যাবে না। গতকাল শুক্রবার বেলা ১২টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।
শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সবখানে ছড়িয়ে দিতে হবে। শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন, তাতে টানা ৩০ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকার কথা। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহ্বান জানান শিল্পমন্ত্রী।
পৌর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন, যুগ্মসম্পাদক মেজবাহ উদ্দিন খান শাহিনসহ ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজনীতি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ