Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকার প্রার্থীকে বিজয়ী করে আবার ক্ষমতায় আনতে হবে

-বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বজলুল হক হারুন এমপি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার, সে হিসেবে সবাই সম্মানিত। আপনারা নিজেদের সংখ্যালঘু মনে করবেন না। মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার জান-মালের নিরাপত্তাসহ সুখে-শান্তিতে মানুষের বসবাস নিশ্চিত করেছে। আপনারা অধিকার নিয়ে স্বাধীনভাবে বেঁচে আছেন ও থাকবেন। উন্নয়নের স্বার্থে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করে এ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে।

গত বুধবার সন্ধ্যায় হরিমন্দির প্রাঙ্গণে আয়োজিত হিন্দু ধর্মাবলম্বীদের দুর্গোৎসব উপলক্ষে রাজাপুর উপজেলার সকল মন্দিরে হিন্দু ধর্মীয় পূজারি ভক্তবৃন্দ ও আমন্ত্রিত সুধীজনদের সাথে মতবিনিময়কালে সমাবেশে সভায় প্রধান অতিথির বক্তব্যে বজলুল হক হারুন এমপি এ কথা বলেন। রাজাপুর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রাণ ভল্লব সাহার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরুজ্জামান মনির, রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা, আ.লীগ ঝালকাঠি জেলা শাখার বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, ঝালকাঠি জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি চন্দ্রশেখর হালদার, জেলা পরিষদ প্যানেল চেয়্যাম্যান ফয়জুর রব আজাদ, সদর ইউপি চেয়্যারম্যান মো. আনোয়ার হোসেন মৃধা মজিবর, রাজাপুর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি জয়ারাম চক্রবর্তী, রাজাপুর কেন্দ্রীয় হরিসভার পৃষ্ঠপোষক পরিমল চন্দ্র সাহা, রাজাপুর প্রেসক্লাবের আজীবন সদস্য নিত্যানন্দ সাহা, বাবু গোপাল চন্দ্র সাহা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ