Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আমতলীতে খুনি গ্রেফতার

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

মেয়েকে উত্ত্যক্তে বাধা দেয়ায় মোটরসাইকেলে চাপা দিয়ে মেয়ের বাবা আলী মোল্লার খুনি হিরন গাজীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে ১৫ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গতকাল বিকেলে পুলিশ হিরন গাজীকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে।
জানা যায়, উপজেলার গাজীপুর বাজারের বয়লার মুরগি ব্যবসায়ী হিরন গাজী গাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ে স্কুলগামী ছাত্রীদের প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল। ওই বিদ্যালয়ে আলী মোল্লার মেয়ে ও ভাগ্নি দশম শ্রেণিতে লেখাপড়া করে।
গত ৬ সেপ্টেম্বর বিদ্যালয়ে যাওয়ার পথে আলী মোল্লার মেয়ে ও ভাগনিকে উত্ত্যক্ত করার বিষয়টি নিয়ে বখাটে হিরন গাজীর মধ্যে কথা কাটাকাটি হয়।

এতে ক্ষুব্ধ হয় হিরন গাজী। ওঁৎ পেতে থাকা বখাটে হিরন গাজী গত ২৪ সেপ্টেম্বর গাজীপুর বাজার সংলগ্ন ল²্ণলবন প্যাদা বাড়ির সামনে ছাত্রীর বাবা আলী মোল্লাকে মোটরসাইকেল দিয়ে হত্যার উদ্দেশ্যে চাপা দিয়ে পালিয়ে যায়।
গুরুতর আহত আলী মোল্লাকে উদ্ধার করে স্বজনরা পটুয়াখালী মেডিক্যাল কলেজ, বরিশাল শেবাচিম হাসপাতালে সঙ্কটজনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ওইদিনই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। ২৭ সেপ্টেম্বর রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় নিহত আলী মোল্লার স্ত্রী মাজেদা বেগম বাদী হয়ে হিরন গাজী, তার বন্ধু আরিফ গাজী ও বরজান গাজীসহ তিনজনকে আসামি করে আমতলী থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ