Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌ-প্রকৌশলী নাজমুলের বিরুদ্ধে দুদকের চার্জশিট

স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ঘুষের পাঁচ লাখ টাকাসহ গ্রেফতারকৃত নৌপরিবহন অধিদপ্তরের সাবেক প্রধান প্রকৌশলী এস এম নাজমুল হকের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার দুদকের প্রধান কার্যালয়ে কমিশন থেকে আসামির বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দেয়া হয়েছে। শিগগিরই যা আদালতে দাখিল করা হবে বলে দুদকের জনসংযোগ দপ্তর জানায়।
চলতি বছরের ১২ এপ্রিল রাজধানীর সেগুনবাগিচা এলাকার একটি হোটেল থেকে ফাঁদ পেতে ঘুষের ৫ লাখ টাকাসহ গ্রেফতার করা হয় এস এম নাজমুল হককে। ওই দিনই তার বিরুদ্ধে রাজধানীর শাহবাগ থানায় মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের ৬ মাস পর চার্জশিট অনুমোদন দেওয়া হলো। দুদক সূত্রে জানা যায়, মেসার্স সৈয়দ শিপিং লাইনসের এমভি প্রিন্স অব সোহাগ নামীয় যাত্রীবাহী নৌযানের রিসিভ নকশা অনুমোদন এবং নতুন নৌযানের নামকরণের অনাপত্তিপত্রের জন্য নাজমুল হকের কাছে গেলে তিনি ১৫ লাখ টাকা ঘুষ দাবি করেন।



 

Show all comments
  • Minu ২৬ অক্টোবর, ২০১৮, ৭:০৮ এএম says : 0
    Bese bese keno ? Dudoker sahor takle sikka kater sakri datader lak lak taka kawar guser bsar koro dudok.jodi buker pata take ?এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ