Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে কথিত বন্দুকযুদ্ধে যুবক নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ৬:০৪ পিএম

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে পায়েল (২৯) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন জাকির হোসেন নামে এক কনস্টেবল। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১শ পিস ইয়াবা ও ১শ গ্রাম হেরোইন উদ্ধার করে।
রোববার দিনগত রাত সোয়া ১টার দিকে সদর উপজেলার আকুয়া দরগাপাড়া খালপাড় সংলগ্ন একটি ইটভাটার সামনের পাকা সড়কের পাশে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, নিহত পায়েল আটটি মাদক মামলা এবং চাঁদাবাজিসহ মোট ১১টি মামলার আসামি। সে শহরের মাদক জোন হিসেবে পরিচিত পুরোহিতপাড়া এলাকার জালালের পুত্র।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে অজ্ঞাত ছয় থেকে সাতজন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলিবর্ষণ ও আক্রমণ করে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পায়েলকে (২৯) গুলিবিদ্ধ আহত অবস্থায় পাওয়া যায়। এ সময় আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি কামাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ