Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদক অভিযানে ময়মনসিংহে যুবক নিহত

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ময়মনসিংহ শহরে গত শনিবার রাতে মাদকবিরোধী অভিযানের সময় মো. শরীফ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে শহরের কালীবাড়ী বাই লেনে এ ঘটনা ঘটে। জেলা ডিবি পুলিশের ওসি শাহ মো. কামাল আকন্দ জানান, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। তার নাম মো. শরীফ (৩২)। তিনি শহরের কৃষ্টপুর দৌলত মুন্সী রোডের বাসিন্দা ছিলেন।

পুলিশের দেয়া তথ্যমতে, তার বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি থানায় সাতটি মাদকের মামলা রয়েছে। ওসি শাহ মো. কামাল আকন্দ বলেন, ডিবি পুলিশের দুটি দল দুদিক থেকে মাদকবিরোধী অভিযানে বেরিয়ে কালীবাড়ী বাই লেনের একটি বাড়ির সামনে পৌঁছায়। এ সময় সেখানে থাকা পাঁচ-ছয় মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে ইট নিক্ষেপ করে এবং হামলা চালায়। এ সময় পুলিশও ১২টি গুলি করে।
একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থলে শরীফকে আহত অবস্থায় পাওয়া যায়। এ সময় শরীফের কাছ থেকে ১০০ পিস ইয়াবা ও প্লাস্টিকের ব্যাগ থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলেও দাবি করে পুলিশ।পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো দাবি করেন, এ সময় মাদক ব্যবসায়ীদের হামলায় কনস্টেবল মো. শামীম হোসেন ও মো. সেলিম মিয়া আহত হন। তাদের ময়মনসিংহ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ