Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনে চাকরি রাতে ইয়াবা বিক্রি

এবার শীতের কাঁথায় ভর করেছে

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

অভিনব কায়দায় ইয়াবা বিক্রির গল্প যেন থামছেই না। প্রতিদিনই উদঘাটিত একেকটি গল্প অন্যটিকে ছাপিয়ে যাচ্ছে। এবার রাজধানীর পুরান ঢাকার নিমতলী এলাকা থেকে শীতের কাঁথায় দুই পরতে সেলাই করা ২৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মহানগর গোয়েন্দা পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। ঢাকা মেট্রোপলিটন পুলিশ গতকাল রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ডিবি-দক্ষিণ বিভাগের রমনা জোনাল টিম গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি করে নিমতলী মোড় এলাকা থেকে তাদেরকে আটক করে। আটককৃতরা হলেন- মো. নাসিম উদ্দিন ওরফে ঠান্ডু, কিবরিয়া আহমেদ ওরফে শামীম আহমেদ ও সাব্বিরুল হাসান ওরফে ইমন।
পুলিশ জানায়, সন্দেহভাজনদের ব্যাগ তল্লাশি করে তাদের ব্যাকপ্যাকের ল্যাপটপ রাখার চেম্বারে ইয়াবা ট্যাবলেট কাঁথার মতো করে সাজিয়ে রাখতে দেখা যায়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে ইয়াবা ট্যাবলেট এনে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করত। তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। অপরদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ শেণির এক কর্মচারীকে আটক করেছে র‌্যাব। ইয়াবা বিক্রির অভিযোগে আমিনুল ইসলাম (৩৬) নামে এই অফিস সহকারীকে আটক করা হয়। সে হাসপাতালের মহিলা সার্জারি বিভাগের ১০৯ নম্বর ওয়ার্ডে অফিস সহকারী হিসেবে কর্মরত।
গত শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক ভবন চত্ত¡রের সামনে ইয়াবা বিক্রির অভিযোগে তাকে আটক করার কথা জানিয়েছেন র‌্যাব-৩ এর (সিপিসি-২) কোম্পানি কমান্ডার মেজর আবদুল্লাহ আল মারুফ। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমিনুল ইসলামকে ইয়াবা বিক্রির সময় হাতে-নাতে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। জানা যায় বাড়তি আয়ের জন্য আটক আমিনুল দিনে হাসপাতালে চাকরি শেষে রাতে ইয়াবা বিক্রি করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ