Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাসিক মেয়র আরএমপি কমিশনার মতবিনিময়

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

জননিরাপত্তায় মহানগরীর গুরুত্বপূর্ণ স্থানে পয়েন্টগুলো চিহ্নিত করে সেখানে পুলিশ বক্স নির্মাণ। দলের নাম ভাঙ্গিয়ে নগরীতে মাদক ব্যবসা ও জুয়া খেলা পরিচালনা করে তাদের আইনের আওতায় নিতে এবং ফুটপাত দখলমুক্ত, ইজিবাইক নিয়ন্ত্রণ, অবৈধ স্থাপনা উচ্ছেদে পুলিশের সহযোগীতা কামনা করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন।
গতকাল নগরভবনে মহানগর পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। সভায় পুলিশের কর্মকর্তাবৃন্দ নগরীর আইনশৃঙ্খলা, ট্রাফিক ব্যবস্থা, নিরাপত্তা ব্যবস্থা জোরদারকরণে বিভিন্ন বিষয়ে প্রস্তাবনা দেন। জনগণের জীবনের নিরাপত্তা নিশ্চিতকরণ ও নাগরিক সুযোগ সুবিধা প্রদানে যে সংস্থাগুলো কাজ করে তার মধ্যে পুলিশ প্রশাসন অন্যতম। এ কাজে পুলিশ প্রশাসনের সহযোগীতা প্রয়োজন।
মতবিনিময় সভায় রাসিকের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম। এর আগে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ