Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এরশাদ তিনশ আসনে প্রার্থী দেবেন

যৌথ সভায় জাপা মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে জাতীয় পার্টি নির্বাচন করবে। জোট আমরা গঠন করেছি ক্ষমতায় যাওয়ার জন্য। রাজনীতির মেরুকরণে আমাদের সাথে জোটের পরিধি বাড়বে। তৃণমূল পরীক্ষিত নেতাকর্মীদের যোগ্যতার ভিত্তিতে মনোনয়ন দিবেন এরশাদ। একই এলাকায় একাধিক প্রার্থী থাকতে পারে। প্রতিযোগিতায় যিনি প্রথম হবেন- তাকেই আমরা প্রার্থী নির্বাচন করবো। গতকাল বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে ২০ অক্টোবর মহাসমাবেশ সফল করার লক্ষ্যে ঢাকার পার্শ্ববর্তী জেলার নেতৃবৃন্দদের যৌথসভায় এসব কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার।
যৌথসভায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আজম খান, মানিকগঞ্জ জেলা সভাপতি- সৈয়দ আব্দুল মান্নান, গাজীপুর মহানগর সভাপতি- আলহাজ্ব আব্দুস সাত্তার, নরসিংদি জেলা সভাপতি- মোঃ শফিকুল ইসলাম শফিক, নারায়ণগঞ্জ সদর উপজেলার সভাপতি সালাউদ্দিন খোকা, মনোহরদি উপজেলা সভাপতি এ্যাড. কামাল উদ্দিন, মুন্সিগঞ্জ জেলা সভাপতি মোঃ কুতুব উদ্দিন, রূপগঞ্জ জেলা সভাপতি মোঃ আনোয়ার হোসেন, ঢাকা জেলা সভাপতি- ইসরাফিল খোকন, টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সদস্য সচিব- সালাউদ্দিন চাকলাদার সহ প্রমুখ নেতৃবৃন্দ।
দেশে ফিরেছেন এরশাদ : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ৩ দিনের সিঙ্গাপুর সফর শেষে গতকাল দেশে ফিরেছেন। তিনি বিজি- ০৮৫ বিমানযোগে সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন। দলের নেতারা তাকে হযরত শাহজাহাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বাগত জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ