Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী

ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন এবং সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রতির দেশ, যে কারনে আজ এদেশে অনেক বেশি স্থানে দূর্গা পূজার আয়োজন চলছে। শনিবার ফরিদপুর শহরতলীর বদরপুরে আফসানা মঞ্জিলে দূর্গা পূজা উপলক্ষে সরকারি ও তার নিজ তহবিল থেকে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে মন্ত্রী আরো বলেন, প্রত্যেকের একে অপরের ধর্মের প্রতি শ্রদ্ধাবোধ থাকতে হবে। তিনি বলেন, প্রিয় নবী হযরত মোহাম্মদ (স:) তার বিদায় হজ্বের ভাষনে বলে গেছেন, ধর্মের উপর কোন জোর করা চলবে না।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. জাকির হোসেন খান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এরাদুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, দপ্তর সম্পাদক এ্যাডভোকেট অনিমেষ রায়, থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামীলীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, ফরিদপুর প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল, জেলা শ্রমিকলীগ সভাপতি আক্কাস হোসেন প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ