Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আর্জেন্টিনার কাছে হার বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

 যুব অলিম্পিক গেমস হকির শেষ আট টপকাতে পারলো না বাংলাদেশ। গেমসের কোয়ার্টার ফাইনালে স্বাগতিক আর্জেন্টিনার বিপক্ষে হেরে বিদায় নিলো লাল-সবুজরা। শুক্রবার আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সে অনুষ্ঠিত সেমিফাইনালে ওঠার লড়াইয়ে আর্জেন্টিনা ৫-০ গোলে বাংলাদেশকে হারিয়ে শেষ চার নিশ্চিত করে। ম্যাচের প্রথমার্ধে বিজয়ী দল দু’গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধে আরো তিনটি গোল করে সহজ জয় তুলে নেয়।

এর আগে একই দিন গেমস হকির প্রিলিমিনারি রাউন্ডে ‘বি’ পুলে নিজেদের পঞ্চম ম্যাচে বাংলাদেশ ৪-৩ গোলে কেনিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে। প্রথমার্ধের খেলা ২-২ গোলে ড্র ছিল। গেমসের প্রথম তিন ম্যাচে টানা হেরেছে বাংলাদেশ। ভারতের বিপক্ষে ১০-০, অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-৩ ও অস্ট্রিয়ার কাছে ৩-০ গোলে হারের পর বৃহস্পতিবার চতুর্থ ম্যাচে এসে কানাডার বিপক্ষে ঘুরে দাঁড়ায় তারা। কানাডাকে ৫-২ গোলে হারানোর পরের দিনই কেনিয়াকে হারায় লাল-সবুজরা। তবে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার কাছে হারায় গেমস থেকে বিদায় নিতে হয় তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ