Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনে জনগণ বিএনপিকে চূড়ান্তভাবে পরাজিত করবে: ১৪ দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

আগামী জাতীয় নির্বাচনে জনগণ বিএনপিকে চূড়ান্তভাবে পরাজিত করবে বলে মনে করে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দল। আসন্ন নির্বাচনে ‘সন্ত্রাস লালনকারী’ দল বিএনপি বিলীন হয়ে যাবে বলেও মন্তব্য করেন ১৪ দল নেতারা।

গতকাল ১৪ দলের সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে জোটের নেতারা এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ১৪ দলের মুখপাত্র আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সভায় ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে (১০ অক্টোবর দেওয়া) স্বাগত জানিয়ে আদালতকে ধন্যবাদ জানানো হয়।
সংবাদ সম্মেলনে মোহাম্মদ নাসিম বলেন, আমরা ১৪ দল আদালতকে ধন্যবাদ জানাই। আদালত যে পর্যবেক্ষণ দিয়েছে তাতে উঠে এসেছে জাতিকে নেতৃত্বশূন্য করার জন্য এই গ্রেনেড হামলা চালানো হয়েছিলো। আদালতের এ পর্যবেক্ষণের সঙ্গে পুরো জাতি একমত পোষণ করে। বিএনপি একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দল এটা আজ স্বীকৃত, প্রমাণ হয়েছে। আগামী নির্বাচনে এই সন্ত্রাস লালনকারী দলের অস্থিত্ব বিলীন হয়ে যাবে।
১৪ দলের সভায় আরও উপস্থিত ছিলেন- ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, বাংলাদেশ জাসদের সভাপতি শরিফ নুরুল আম্বিয়া, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, কমিউনিস্ট কেন্দ্রের সভাপতি ডা. ওয়াজেদুল ইসলাম খান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ ১৪ দলের কেন্দ্রীয় নেতারা। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ