Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারেক রহমানকে ফেরত আনার চেষ্টা করা হবে -কাদের

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ২:৩০ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২১ আগস্টের রায়ের পর বিএনপি একটি সন্ত্রাসী দল হিসেবে আন্তর্জাতিকভাবে অবহিত হয়েছে। আগামীতে তারেক রহমানকে ফেরত আনার চেষ্টা করা হবে।

গতকাল শুক্রবার বেলা ১১টায় পদ্মা সেতুর শরীয়তপুর-মাদারীপুর সীমান্তবর্তী এলাকায় কাজের অগ্রগতি দেখতে এসে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এ রায়ের মধ্য দিয়ে বিএনপি সন্ত্রাসী দল হিসেবে স্বীকৃতি পেয়েছে। এর আগেও কানাডার আদালত টেরোরিস্ট দল হিসেবে আখ্যা দিয়েছে। এখন এ রায়ের মাধ্যমে তা পরিষ্কার হয়েছে।

তিনি বলেন, আগামীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ফেরত আনার চেষ্টা করা হবে।

সেতুমন্ত্রী পদ্মা সেতুর জাজিরা অংশে টোলপ্লাজার অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় পদ্মা সেতু প্রকল্পের পরিচালক শফিকুল ইসলাম, শরীয়তপুরের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী ১৪ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সীগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুরের নানা কর্মসূচিতে অংশ নিতে আসবেন। তিনি পদ্মা সেতু প্রকল্পের অগ্রগতির উদ্বোধন ও পরিদর্শন করবেন এবং জনসভায় বক্তব্য রাখবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ