Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে আ. লীগ নেতার গণসংযোগ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম


আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-২০ ধামরাই আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চাইবেন প্রধানমন্ত্রীর জালানী উপদেষ্টার সাবেক এপিএস ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আলহাজ মনোয়ার হোসেন। গতকাল বৃহস্পতিবার ধামরাইয়ের বাড়িগাঁওসহ কয়েকটিস্থানে মনোনয়ন প্রত্যাশায় প্রচার-প্রচারণাসহ বিভিন্ন স্থানে উঠান বৈঠকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন। ইতোমধ্যে তিনি তৃর্ণমুলে ১৬টি ইউনিয়নেই ও পৌরসভার প্রায় প্রতিটি ওয়ার্ডে মতবিনিময় সভা করছেন। এসব অনুষ্ঠানে তিনি বর্তমান সরকারের তথা প্রধান মন্ত্রীর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিষয়গুলি জনগণের মাঝে তুলে ধরেন এবং এ বিষয়ে লিফলেট ও বিতরণ করেছেন। তিনি বলেন, ছোট বেলা থেকে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র লীগের মধ্য নিয়ে রাজনৈতিক কর্মকান্ড শুরু করে কেন্দ্রীয় পর্যায়ের ছাত্র লীগের নেতা হন।

ঢাকা-২০, ধামরাই আসনে আওয়ামী লীগের প্রার্থী মনোয়ার হোসেন ১/১১সময়ে দলের জন্য নিজের কর্মতৎপরতায় মনোনয়ন পাবেন বলে আশাপ্রকাশ করে বলেন ধামরাইকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। সকল কাজের সচ্ছতা ও জবাব দিহিতা নিশ্চিত করতে চাই। এখানে থাকবেনা কোন দখল বানিজ্য,থাকবেনা সন্ত্রাস,থাকবেনা মাদক, থাকবেনা কোন হানাহানি।পরিশেষে মনোয়ার হোসেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য সবার দোয়া কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংসদ নির্বাচন

১৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ