Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে নাশকতা মামলায় ছাত্রলীগ সভাপতি আসামি

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

টঙ্গীতে বিএনপির নাশকতা মামলায় এবার আসামি হয়েছেন টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান কানন মোল্লা। এ ঘটনায় টঙ্গী ও গাজীপুরে বিএনপি ও আ.লীগের মাঝে ব্যাপক চ্যাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ সব গায়েবি মামলায় বিএনপির সাথে সাথে আ.লীগের নেতাকর্মীরাও বিরক্ত। গত ১৬ সেপ্টেম্বর পশ্চিম থানা উদ্বোধনের পর থেকেই এলাকায় যাকে তাকে আটক এবং গায়েবি মামলা করার হিড়িক পরেছে। এরই ধারাবাহিকতায় গত শনিবার দুপুরে বিএনপি-জামায়াত কর্মীদের স্থানীয় কলেজগেট এলাকায় খালেদা জিয়ার মুক্তি দাবি ও জাতীয় সংসদ নির্বাচন বানচাল করার কথিত নাশকতার প্রস্তুতিকালে বেআইনি জনতাবদ্ধে লাঠিসোটা, ইট-পাটকেল, ককটেল বোমা, পেট্রোল বোমা ও অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অপরাধমূলক বল প্রয়োগ, পুলিশের কর্তব্যকাজে বাধাপ্রদান ও আহত করার ঘটনায় ৫১ জনকে এজাহার নামীয়সহ অজ্ঞাত আরো ৫০-৬০ জনকে আসামি করে পশ্চিম থানায় একটি মামলা করা হয়।

টঙ্গী পশ্চিম থানার এস আই মো. নজমুল হুদা বাদী হয়ে মামলাটি করেন। এই মামলার আসামিদের নামের ২৮ নম্বরের তালিকায় টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হোসেন কানন মোল্লার নামও রয়েছে। এ ঘটনায় এলাকায় সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে গত ৬ অক্টোবর টঙ্গী পূর্ব থানায় একটি নাশকতার মামলা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ