Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্রীলঙ্কা সফরে যাচ্ছে যুবারা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সদ্য সমাপ্ত যুব এশিয়া কাপের আসরে শ্রীলঙ্কান যুবাদের হারিয়ে শিরোপা জিতেছে ভারত অনূর্ধ্ব-১৯ দল। এই ভারতের কাছেই তীরে এসে তরী ডুবেছিল স্বাগতিক বাংলাদেশেরও। সেমি ফাইনালে টাইগার যুবাদের হারিয়ে ফাইনালে উঠেছিল ভারত। রানার্সআপ শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দুটি চার দিনের ম্যাচ আর ৫টি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে উড়াল দেবে বাংলাদেশ।

আগামী ১৩ অক্টোবর হৃদয়, রিশাদরা শ্রীলঙ্কায় পৌঁছাবে। দুদিনের বিশ্রাম-অনুশীলন শেষে ১৬ অক্টোবর প্রথম চার দিনের ম্যাচ খেলতে নামবে টাইগাররা। ২৩ অক্টোবর জুনিয়র টাইগাররা খেলবে সিরিজের দ্বিতীয় ও শেষ চারদিনের ম্যাচটি।

এরপর খেলতে নামবে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ। ৩০ অক্টোবর ডাম্বুলায় প্রথম ওয়ানডে শেষে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে একই ভেন্যুতে আগামী ১ নভেম্বর দ্বিতীয় ম্যাচ খেলবে সফরকারী বাংলাদেশ। তৃতীয় ম্যাচটিও ডাম্বুলায়, আগামী ৩ নভেম্বর। সিরিজের শেষ দুটি ওয়ানডে হবে কাটুনায়কে। চতুর্থ ম্যাচটি ৬ নভেম্বর আর শেষ ম্যাচটি হবে ৯ নভেম্বর।

চারদিনের দুটি ম্যাচ আর পাঁচটি ওয়ানডে ম্যাচ শেষে বাংলাদেশ ১০ নভেম্বর দেশে ফেরার বিমান ধরবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলঙ্কা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ