Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই গ্রুপের দ্বদ্বে খুন হয় মামুন

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় ক্ষমতাসীন ছাত্রলীগ দুই গ্রুপের দ্বদ্বে বিশ্ববিদ্যালয়ের ও কর্ণফুলী উপজেলা ছাত্রলীগ নেতা মামুন খুন হয়। গত ২৬ সেপ্টেম্বর এক গ্রুপ সন্ধ্যায় মামুনের বাড়ির একশ গজ দূরে অপর গ্রুপ চাপাতি ও চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মামুনকে হত্যা করে। এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা ও কর্ণফুলী থানার ওসি (তদন্ত) হাসান ইমাম গত ২ অক্টোবর কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকা থেকে মামলার অন্যতম আসামি ওমরকে পুলিশ গ্রেপ্তার করে। সে এজাহার নামীয় আসামি ছাড়াও সুমন ও পারভেজসহ আরো দুই জনের নাম স্বীকার করেছে। অন্য আসামিরা হলো আশিক, শাহনুর, ওমর, আজম ও আলী আজগর। এদিকে, ঘটনার ১২ দিন অতিবাহিত হলেও পুলিশ একজন ছাড়া অন্যদের গ্রেফতার করতে পারে নি। মামলার বাদী ও মামুনের বড় ভাই ইয়াসিন গতকাল (সোমবার) বলেন, আসামিদের সময় মতো গ্রেপ্তার করতে না পারলে এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার হবে না।

এ ব্যাপারে কর্ণফুলীর থানার ওসি আলমগীর মাহমুদ জানান, হত্যাকাণ্ডের ছয়দিনের মধ্যে হত্যার অন্যতম আসামি ওমরকে গ্রেফতার করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আসামিদের গ্রেপ্ততারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ