Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মওদুদ আহমদের গ্রামের বাড়িতে দুর্বৃত্তদের হামলা

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৮, ৩:০৪ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের গ্রামের বাড়িতে একদল মুখোশধারী দুর্বৃত্ত হামলা চালিয়েছে। এতে বাড়ির লোকজন ও এলাকাবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।
বিএনপির অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার রাত ৯টায় ৩০/৪০ জনের একদল মুখোশধারী দুর্বৃত্ত দেশীয় অস্ত্র ও লাঠি সোটা নিয়ে মওদুদ আহমদের বাড়িতে হামলা চালায়। এতে বাড়ির সামনের ফোরকানিয়া মাদ্রাসার দরজা, জানালা, ব্যানার, ফেষ্টুন ভাংচুর হয়। এরপর দূর্বৃত্তরা মওদুদ আহমদের পুরাতন বাড়ির বাসিন্দা ও কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন পাভেল ও ছাত্রদল নেতা এরশাদ আহমদকে খুঁজতে থাকে। দুর্বৃত্তদের উপস্থিতি টের পেয়ে পাভেল ও এরশাদ বাড়ির পিছন দিয়ে পালিয়ে যায়। এ সময় বাড়ির দরজা, জানালা আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে। পরে বাড়ির পাশে মুন্সি বাড়িতে হামলা চালায়। এ সময় মওদুদ আহমদকে অকথ্য ভাষায় গালমন্দ করে দূর্বত্তরা।
এ ব্যাপারে ব্যারিষ্টার মওদুদ আহমেদ ফোনে ইনকিলাবকে জানান, আওয়ামীলীগের সন্ত্রাসীরা আতংক সৃষ্টি করার জন্য হামলা চালিয়ে আমার বাড়ির সামনে মক্তবের দরজা-জানালা ভাংচুর করেছে। এতে অনেক ক্ষয়-ক্ষতি হয়েছে। তারা আমার এলাকায় ভোট চাইতে গেলে এলাকাবাসী ভোট দিবে না বললে এ হামলা চালায়।
কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বাদল বলেন, মওদুদ সাহেবের বাড়িতে রোববার রাতে কেউ ছিলনা, কেউ থাকলে হয়তোবা অন্য কেউ প্রতিহিংসা পরায়ন হয়ে হামলা চালাত। এটা একটি বানোয়াট, মিথ্যা ঘটনা। বিএনপি গুজব ছড়াচ্ছে। ঘটনার পর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম বলেন, সন্ত্রাসীরা স্যারের বাড়ির প্রধান গেইট ভাঙ্গার চেস্টা করে। এতে ব্যর্থ হয়ে বাড়ির সামনে মক্তবে হামলা চালায়। এতে ব্যাপক ক্ষতি সাধন হয়।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান, অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। মওদুদ আহমদের বাড়িতে এ ধরণের কোন ঘটনা ঘটেনি।



 

Show all comments
  • shaiful islam ২৫ অক্টোবর, ২০১৮, ১১:৫৯ এএম says : 0
    Delay News
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ