Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ফতোওয়ায়ে আজিজি’ গ্রন্থের মোড়ক উন্মোচন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

বিশিষ্ট আলেমেদ্বীন লেখক ও গবেষক আল্লামা মুহাম্মদ আজিজুল হক আল-কাদেরীর লিখিত কিতাব সমূহের অন্যতম ‘ফতোওয়ায়ে আজিজি আয্-ফুয়জে কাজেমী’র পঞ্চম খন্ডের প্রকাশনা অনুষ্ঠান ও মোড়ক উন্মোচন গতকাল (শনিবার) ছিপাতলী জামেয়া গাউছিয়া মুঈনীয়া কামিল (অনার্স-মাস্টার্স) মাদরাসায় অনুষ্ঠিত হয়। প্রিন্সিপাল আল্লামা আবুল ফরাহ মুহাম্মদ ফরিদ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তাগণ বলেন, সত্যিকার কোরআন হাদিসের শিক্ষার প্রচার-প্রসারে আল্লামা আজিজুল হক আল-কাদেরীর অবদান চির স্মরণীয় হয়ে থাকবে। তার এই গ্রন্থ নতুন প্রজন্মের জন্য দিক-নির্দেশক।

এতে বক্তব্য রাখেন আল্লামা মোহাম্মদ ইব্রাহিম আল-কাদেরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. এএসএম বোরহান উদ্দিন, আল্লামা আবদুচ ছালাম শরীফি, আল্লামা মোহাম্মদ শফিউল আলম নেজামী, প্রিন্সিপাল আল্লামা আবু তাহের আল-কাদেরী, প্রিন্সিপাল আল্লামা ক্বারী মোহাম্মদ আবু তৈয়ব আল-কাদেরী, আল্লামা এ কে এম ইউছুপ প্রমুখ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্মোচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ