Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লামায় বজ্রপাতে নিহত ১ আহত ২

লামা (বানদরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বান্দরবানের লামা উপজেলায় বজ্রপাতে হোসনে আরা (৪) নামের এক শিশু মারা গেছে। এ সময় একই পরিবারের দুইজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন, কামাল হোসেন (৪৮) ও সোনিয়া আক্তার (৮)। গত শুক্রবার উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি উলারঝিরির কামাল হোসেনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

হোসনে আরা উলারঝিরির কামাল হোসেনের মেয়ে। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান মো. জাকের হোসেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যার পর মুষলধারে বৃষ্টির সাথে এই বজ্রপাত হয়। ওই ইউনিয়নের উলারঝিরির কামাল হোসেনের ঘরে বজ্রপাত হয়। এতে ঘরের ভেতরে থাকা শিশু হোসনে আরা ঘটনাস্থলেই মারা যায় এবং দুইজন গুরুতর আহত হন। আহতদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাকের হোসেন মজুমদার বজ্রপাতে এক শিশু নিহত ও দুইজন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। আহতদের চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ