Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

উন্নয়ন তুলে ধরে ঢাকা-৫ এ গণসংযোগ এমপি হাবিবুর রহমান মোল্লার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৮:০০ পিএম

আওয়ামী লীগ সরকারের বিগত ১০ বছরের উন্নয়নমূলক কর্মকা- ও ফিরিস্তি তুলে ধরে ঢাকা-৫ নির্বাচনী এলাকার হাট-বাজার ও পাড়া-মহল্লায় লিফলেট বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা।

এ সময় রাজধানীর ডেমরায় এক পথসভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ সরকারকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনার লক্ষ্যে সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে বক্তব্য রাখেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।

বৃহস্পতিবার বাদ মাগরিব ডেমরার ষ্টাফ কোয়ার্টার এলাকা থেকে লিফলেট বিতরণ শুরু হয়। পরে স্থানীয় ভোটার ও এলাকাবাসীর মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকা- সংবলিত এসব লিফলেট বিতরন করা হয়।

এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক এমদাদ হোসেন, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রলীগের সভাপতি সোহেল খান, এনামুল ইসলাম এনাম, হানিফ তালুকদার, ডেমরা ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহমান ও সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা এরশাদ আলম ইশুসহ আওয়ামী লীগ যুবলীগ, সেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু-পায়রাবন্দর, মেট্রোরেল প্রকল্প, রুপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র নির্মান, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ, হাতিরঝিল প্রকল্প, ফ্লাইওভার নির্মাণসহ দেশের ৭০ টি উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণ করেন এমপি। একই সাথে বিএনপি-জামাতের নৈরাজ্য ও নাশকতা মূলক কর্মকান্ড প্রতিরোধে জনসচেতনতা মূলক নির্দেশনাও লিফলেটে তুলে ধরা হয়।

হাবিবুর রহমান মোল্লা বলেন, দীর্ঘ জীবনের রাজনীতিতে আমি শুধু মানুষের সেবা করেছি, টেন্ডার করি নাই। তাই এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করার সেই সুযোগটি আরেকবার চাই। ঢাকা-৫ নির্বাচনী এলাকার মানুষ আমাকে ভালবাসে। আর তার প্রমান বিগত নির্বাচনে তারা ৩ বার দিয়েছেন। তাই পরিকল্পিতভাবে এলাকার উন্নয়ন করে তাদের সব আশা পূরণ করার সুযোগ আবার চাই। আর নৌকা হল গরীবের বন্ধু। আর গরীবের ভোটে দেশে আবারও নৌকা জয় লাভ করে শেখ হাসিনার সরকার গঠন করা হবে।

 

 


১ অঃঃধপযবফ ওসধমবং



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ