Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাস-জঙ্গি প্রতিরোধে উঠোন বৈঠক ঢাকা-৫ এমপির

প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সমাজ থেকে চিরতরে সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে আলেম-ওলামা ও সচেতন ব্যক্তিদের নিয়ে উঠান বৈঠক করলেন ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা। গতকাল বিকালে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কাঠেরপুলে সমাজের বিভিন্ন পেশা-শ্রেণির ব্যক্তিদের সঙ্গে তিনি এ বৈঠক করেন। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ওলামা লীগের সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মসিউর রহমান মোল্লা, যাত্রাবাড়ী থানা মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, সাংবাদিক মাঈনুল হাসান, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি একে এম ফজলুল হক খাঁন, আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান মোল্লা, ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান মোল্লা ও কৌশিক আহমদ জসিমসহ বিভিন্ন মসজিদ-মাদ্্রাসার আলেম আলেমগন। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় হাবিবুর রহমান মোল্লা বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ইস্যুতে দেশের আলেম সমাজ আজ এককাতারে প্রতিবাদ করছে-জঙ্গিদের প্রতি ঘৃণা জানাচ্ছে। তিনি বলেন, আপনারা প্রতিটি মসজিদ-মাদ্্রাসায় নজরদারি করবেন এবং সর্তক থাকবেন। যাতে কেউ নাশকতা ও নৈরাজ্য সৃষ্টি করতে না পারে। তিনি আরও বলেন, আপনারা আপনাদের ছেলেমেয়েদের এখন থেকেই সার্বক্ষণিক খোঁজখবর নিবেন। দেশের এই অস্থিতিশীল পরিবেশে আপনাদের সচেতন ও সজাগ থাকতে হবে। দেশকে সন্ত্রাসমুক্ত-জঙ্গিবাদমুক্ত করতে হলে সকলের সহযোগিতা প্রচেষ্টা একান্তভাবে কাম্য। দেশ যেভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছে সেই লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাস-জঙ্গি প্রতিরোধে উঠোন বৈঠক ঢাকা-৫ এমপির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ