Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

নাটোরের বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী দুই স্কুল ছাত্র নিহত ও একজন আহত হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার জামনগর ঘোষপাড়া গেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি আতাউর রহমান জানান, জামনগর বাজার থেকে মঙ্গলবার রাতে তিন ছাত্র একই মোটর সাইকেল যোগে গয়লার ঘোপ এলাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে চালক মোবাইল ফোনে কথা বলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে জামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র জামনগর হাঁপানিয়া ফকিরপাড়া গ্রামের মৃত আব্দুল রশিদের পুত্র রনি (১২) মারা যায়। অপরদিকে রাত ১২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভিতরভাগ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র রওশনগিরি পাড়ার মিনারুল ইসলামের পুত্র মোটর সাইকেল চালক কাউছার (১৬) এর মৃত্যু হয়। অপর আরোহী দোবিলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র জামনগর ফকির পাড়ার আলমের পুত্র বাঁধন (১৫) একই হাসপাতালে চিকিৎসাধীন আছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ