Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়নগঞ্জের ৭ খুন মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী আল-আমিন গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ৭:০৪ পিএম

নারায়নগঞ্জের বহুল আলোচিত কাউন্সিলর নজরুল ইসলাম সহ ৭ খুন মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী সেনাবহিনী থেকে বরখাস্ত হওয়া সৈনিক আল-আমিন শরীফকে (৩৮) গ্রেফতার করেছে বরিশালের বাকেরগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার শাহবাগে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আলÑআমিন বাকেরগঞ্জ উপজেলার কাজলাকাঠী গ্রামের খালেক শরীফের ছেলে।
নারায়নগঞ্জের ৭ খুন মামলায় মৃত্যুদন্ডে দন্ডিত হওয়ার আগে থেকেই পালিয়ে বেড়াচ্ছিলো সৈনিক আল-আমিন। ওই মামলার রায় ঘোষণার পর সংশ্লিষ্ট আদালত থেকে একটি গ্রেফতারী পরোয়ানা বাকেরগঞ্জ থানায় আসে। বাকেরগঞ্জ থানার ওসি মোঃ মাসুদুজ্জামান সাংবাদিকদের জানান, আল-আমিনের গ্রেফতারী পরোয়ানা বাকেরগঞ্জ থানায় আসার পর তাকে গ্রেফতারে বিভিন্ন কৌশল নেওয়া হয়। সোর্সের মাধ্যমে তারা জানতে পেরে দন্ডিত আল-আমিনকে রাজধানির শাহবাগ এলাকায় থেকে গ্রেফতার করা হয়েছে।
জিজ্ঞাসাবাদ শেষে বুধবার দুপুরে ফাঁসির দন্ডপ্রাপ্ত আল-আমিনকে বরিশালের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিহাবুল ইসলামের আদালতে নেওয়া হলে বিচারক আল-আমিনকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে ওসি মাসুদুজ্জামান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ