Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টঙ্গীতে ফ্যান কারখানায় বিস্ফোরণে নিহত ৩

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৮, ১১:২২ এএম

গাজীপুরের টঙ্গীতে ন্যাশনাল ফ্যান কারখানার হিট মেশিনে বিস্ফোরণের ঘটনায় আরও এক শ্রমিকের মৃত্যু হয়েছে; তার নাম লাল চান (২০)।
মঙ্গলবার রাতে রাজধানীর মগবাজার এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।
লাল চান ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার সমর মিয়ার ছেলে ছিলেন। তিনি টঙ্গীর আরিচপুর বউবাজার এলাকায় স্ত্রী নিয়ে থাকতেন।

এর আগে বেলা পৌনে ১২টার দিকে টঙ্গীর বিশফিট শিল্পনগরী এলাকার ওই কারখানার তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলায় হিট চেম্বার বিস্ফোরণে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য লাল চানকে মগবাজার ওয়্যারলেস এলাকার একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন থেকে রাতে তার মৃত্যু হয়।

এর আগে টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান বলেন, বেলা পৌনে ১২টার দিকে টঙ্গীর বিসিক শিল্প এলাকায় ন্যাশনাল ফ্যান কারখানায় হিট মেশিনের বিস্ফোরণ ঘটে। এতে চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নেভান। এ ঘটনায় ২২ জন আহত হন। তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণে নিহত

১৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ