Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতপুরে প্রতিপক্ষের বাড়িতে আগুন

৭ লক্ষাধিক টাকার সম্পদ ভস্মীভূত

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব শত্রু তার জের ধরে প্রতিপক্ষ দিনমজুরের বাড়িতে আগুন দিয়েছে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত দলের সদস্য। এ ঘটনায় দিন মজুরের গৃহপালিত পশুসহ সাত লক্ষাধিক টাকার সম্পদ ভষ্মিভূত হয়েছে। গত রোববার রাতে উপজেলার সদর ইউনিয়নের দাড়েরপাড়া গ্রামে নির্মম ও অমানবিক এ ঘটনা ঘটানো হয়।

ক্ষতিগ্রস্ত দিনমজুর হাফিজুর রহমানের অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দাড়েরপাড়া গ্রামের লালু মুন্সির ছেলে মজনু (৩৫), মহাবুল (৪৫), রাজ্জাক (৩২) এবং মহাবুলের ছেলে জাহিদ (২৫)সহ ৫-৬ জনের একদল চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত দলের সদস্য গত রোববার গভীর রাতে দিনমজুর হাফিজুর রহমানসহ তার পরিবারের লোকজনকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়।
এ বিষয়ে দৌলতপুর থানার এস আই শরিফ জানান, অভিযোগ পেয়ে ওই সকল আসামিদের গ্রেফতারে কয়েক দফা এলাকায় অভিযান চালিয়েছি। তবে কাউকে এখনও পাওয়া যায়নি। আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভস্মীভূত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ