Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিসের নায়েবে আমিরের সাথে সাংবাদিকদের মতবিনিময়

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নাসিরনগরের সকল সাংবাদিকদের সাথে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির মনোনয়ন প্রত্যাশী মাওলানা হাফেজ যুবায়ের আহমদ আনসারীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপরে বাংলাদেশ খেলাফত মজলিশ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে
নিজ হাতে গড়া প্রতিষ্ঠান বেড়তলা রাহমানিয়া মাদরাসায় উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আবদুস ছাত্তারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় মাওলানা যুবায়ের আহমদ আনসারী বলেন, একাদশ জাতীয় সংসদ নিবার্চনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে তিনি মনোনয়ন প্রত্যাশী। এক্ষেত্রে জোট যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে এলাকার উন্নয়নে সর্বদা নিজেকে নিয়োজিত রাখব ইনশাল্লাহ।
তাছাড়া এ আসনে জোট যদি আমাকে ছাড়া অন্য কাউকে মনোনয়ন দিলেও আমি জোটের স্বার্থে তার পক্ষেই কাজ করব। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, ইসলাম ও মুসলমানের স্বার্থে ও কুরআন সুন্নাহভিত্তিক রাষ্ট্র কায়েম করতেই আমার দল জাতীয় পার্টির সাথে জোটবদ্ধ হয়েছে এবং নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে।

এসময় খেলাফত মজলিসের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, রিয়াদ শাখার সাবেক সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মঈনুল ইসলাম, কেন্দ্রীয় শুরার সদস্য মাওলানা সামছুদ্দিন, সরাইল উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানাএরশাদুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মাওলানা জানে আলম, মাওলানা আমানুল হক সহ উপজেলা খেলাফত মজলিসের নেতৃবৃন্দ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন ইনকিলাবের নাসিরনগর সংবাদদাতা মাওলানা মোযযাম্মিল হক, ইত্তেফাকের প্রতিনিধি আক্তার হোসেন ভূঁইয়া, মানবজমিনের আজিজুর রহমান চৌধুরী, নাসিরনগর প্রেসক্লাবের সেক্রেটারি সংবাদের প্রতিনিধি মোজাম্মেল হক সবুজ, সাংবাদিক মোরাদসহ নাসিরনগর এবং সরাইলের ইলেক্ট্রিনিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সংবাদকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ